টাঙ্গাইলে আ.লীগ নেতা ফারুক হত্যা মামলায় মুক্তির জামিন, চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি

টাঙ্গাইলে আ.লীগ নেতা ফারুক হত্যা মামলায় মুক্তির জামিন, চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি সহিদুর রহমান খান মুক্তি জামিনে মুক্ত হয়েছে। তিনি উচ্চ আদালতের আদেশে বেলা ২ টার দিকে কারামুক্ত হন। সহিদুর রহমান খানের নিয়োজিত আইনজীবি মুহাম্মদ নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। মুক্তি লাভের পরেই তিনি শারিরিক অসুস্ততা জনিত কারণে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার ভাই সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা জানান, সহিদুর রহমান খান মুক্তি জামিনে মুক্ত হয়ে বাসায় আসে। দীর্ঘদিন জেলে থাকায় মানসিকভাবে সে বিপর্যস্ত হয়ে পড়েছে। তার অক্সিজেন লেভেল খুব কম। তাই চিকিৎসার জন্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহিদুর রহমান খান মুক্তি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার আসামী হিসেবে দীর্ঘ প্রায় ৩ বছর কারাগারে ছিলেন। ২০ নভেম্বর সোমবার উচ্চ আদালত থেকে সহিদুর রহমান খান মুক্তি ৬ মাসের জামিন লাভ করেন। বুধবার উচ্চ আদালতের জামিনের আদেশ টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক শাহরিয়ার মোস্তফা খান যাচাই বাছাই শেষে ৫০ হাজার টাকায় মুছলেকায় বেলবন্দ দাখিলের আদেশ দেন। পরবর্তীতে তার নিয়োজিত আইনজীবি মুহাম্মদ নাসির উদ্দিন খান আদালতে বেলবন্দ দাখিল করেন। পরে আদালত থেকে তার জামিননামা জেলা কারাগারে পাঠানো হয়। কারাগার থেকে তিনি মুক্তি লাভ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840